শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
সিটি গেইটে ৮ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার ডোমার বহুমুখী বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র করে ভিডিও-ধারণ করে প্রতারণা চক্রের ৭ জন গ্রেফতার আহারে সাংবাদিক ! আহারে সাংবাদিকতা !! কিশোরগঞ্জে মাটি খুরতেই বেড়িয়ে এলো থ্রি- নট থ্রি রাইফেল,দুটি মাইন,১টি গ্রেনেড নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু,,! প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ বামনডাঙা নদীর জমি সরকারের নামে লিপিবদ্ধ করার দাবিতে জেলা প্রশাসকের নিকট আবেদন পত্র হকার আর যত্রতত্র আবর্জনা কমাতে অভিযানের ঘোষণা – মেয়র রেজাউল সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

সিএমপি ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ এর শুভ উদ্বোধন।

সিএমপি ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ এর শুভ উদ্বোধন।

সিএমপি মিডিয়া ঃ- চট্টগ্রাম

নগরীর দামপাড়া পুলিশ লাইনস ইনডোর স্টেডিয়ামে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের অংশগ্রহণে আয়োজন করা হয় সিএমপি ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান।

‘সিএমপি ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪’। টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্যবর সিএমপি কমিশনার (অ্যাডিশনাল আইজি) কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেডিএস গ্রুপের ভাইস প্রেসিডেন্ট জসিম উদ্দিন চৌধুরী, সিএফও কামরুল হাসান সিদ্দিকী, হেড অব এইচআর সুবির দাশ ও প্রটোকল ম্যানেজার সুমন চৌধুরী।

মান্যবর সিএমপি কমিশনার  সকল ঊর্ধ্বতন কর্মকর্তা এবং আগত অথিতিদের নিয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন। এসময় তিনি খেলাধুলা ও শরীরচর্চার গুরুত্ব ও সুফল নিয়ে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

সেখানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার ( ট্রাফিক) মাসুদ আহাম্মদ, বিপিএম-সেবা, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com