শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
সিটি গেইটে ৮ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার ডোমার বহুমুখী বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র করে ভিডিও-ধারণ করে প্রতারণা চক্রের ৭ জন গ্রেফতার আহারে সাংবাদিক ! আহারে সাংবাদিকতা !! কিশোরগঞ্জে মাটি খুরতেই বেড়িয়ে এলো থ্রি- নট থ্রি রাইফেল,দুটি মাইন,১টি গ্রেনেড নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু,,! প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ বামনডাঙা নদীর জমি সরকারের নামে লিপিবদ্ধ করার দাবিতে জেলা প্রশাসকের নিকট আবেদন পত্র হকার আর যত্রতত্র আবর্জনা কমাতে অভিযানের ঘোষণা – মেয়র রেজাউল সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

দুর্যোগপূর্ণ এলাকাগুলোতে চসিকের সব শিক্ষা প্রতিষ্ঠান ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র হিসেবে কাজ করবে-মেয়র রেজাউল করিম

দুর্যোগপূর্ণ এলাকাগুলোতে চসিকের সব শিক্ষা প্রতিষ্ঠান
ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র হিসেবে কাজ করবে-মেয়র রেজাউল করিম

চট্টগ্রাম-২৪ অক্টোবর’২০২৩খ্রি.

১১৪টি স্কুলকে আশ্রয়কেন্দ্রে হিসেবে ব্যবহার করবে চসিক। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৮১ টি শিক্ষা প্রতিষ্ঠানসহ ১১৪টি শিক্ষা প্রতিষ্ঠানকে ঘূর্ণিঝড়ে আশ্রয়কেন্দ্র হিসেবে ব্যবহারের প্রস্তুতি নিয়েছে চসিক। যানমালের ক্ষয়ক্ষতি এড়াতে দামপাড়াস্থ চসিকের বিদ্যুৎ বিভাগে চালু করা হয়েছে জরুরী কন্ট্রোল রুম। দুর্যোগ না কাটা পর্যন্ত এ কন্ট্রোল রুম ২৪ ঘন্টা জনগনের সেবা দেয়া হবে। কন্ট্রোল রুমের নাম্বর ০২৩৩৩৩৫৩৬৪৯।

বৃহস্পতিবার দামপাড়া চসিকের বিদ্যুৎ উপ-বিভাগস্থ কার্যালয়ে এক জরুরি সভায় প্রবল ঘূর্ণিঝড় হামুনের ক্ষয়ক্ষতি এড়াতে ঝুঁকিপূর্ণ এলাকায় থাকা জনগণকে দ্রæত নিকটস্থ আশ্রয়কেন্দ্রে নেয়ার আহŸান জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।
এছাড়াও মেয়র ওয়ার্ড কাউন্সিলরদের নিজ-নিজ ওয়ার্ডের ঝুকিপূর্ণ এলাকায় অবস্থানরত জনসাধারনকে আশ্রয়কেন্দ্রে নেয়ার বিষয়টি আন্তরিকতার সাথে তদারক করার আহŸান জানান৷ এবং দুপুর থেকে সিটি মেয়রের নির্দেশে রেড ক্রিসেন্টের সহযোগিতায় চসিকের কর্মীরা উপকূলীয় ওয়ার্ডগুলোতে মাইকিং শুরু করে। সিটি কর্পোরেশন হতে দূর্গতদের জন্য ত্রাণের ব্যবস্থা করা হয়েছে।
সভায় চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুহম্মদ তৌহিদুল ইসলামসহ চসিকের বিভাগীয় ও শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন। চসিক ম্যাজিস্ট্রেট রেজাউল করিমের নেতৃত্বে কাজ করছে রেসকিউ টিম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com