শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

হালিশহর একাদশ ক্লাবের আন্ত: একাডেমি কাপ ফুটবলে মুক্তিযোদ্ধা সিরাজুল আমিন স্মৃতি জয়ী

হালিশহর একাদশ ক্লাবের আন্ত: একাডেমি কাপ ফুটবলে মুক্তিযোদ্ধা সিরাজুল আমিন স্মৃতি জয়ী,,,,

হোসেন বাবলা ঃ- ক্রীড়া ডেস্ক:৭মার্চ

নগরীর ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডে ঐতিহ্যবাহী হালিশহর একাদশ ক্লাবের আন্তঃ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্ট আজ ৭মার্চ মংগলবার বিকেলে সিডিএ বালুর মাঠে শুরু হয়েছে।
উদ্বোধনী খেলায় মুক্তিযোদ্ধা সিরাজুল আমিন স্মৃতি ৪-৩ গোলে জয়লাভ করে পূর্ণ তিন পয়েন্ট অর্জন করেছে। আরমান ২টি,মাইন ও জিহাদ ১টি করে গোল করেন। পরাজিত লেখক কামাল আহমেদ স্মৃতির পক্ষে ওয়াহিদ ২টি এবং বদলী খেলোয়াড় সায়েম ১গোল করে ব্যবধান কমান।


ডাবল লিগ পদ্ধতিতে খেলার উদ্বোধন করেন সাবেক ফুটবলারদের মধ্যে মোঃ আব্দুল খালেক, ক্লাবের পরিচালক মোঃ আখতার হোসেন, ক্রীড়া সংগঠক মোঃ আবু জাফর বাবু, সাবেক ফুটবলার মোঃ আসলাম। ক্লাবের আহ্বায়ক ও উদযাপন কমিটির সমন্বয়কারী সাংবাদিক মু বাবুল হোসেন বাবলার সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বর্তমান প্রজন্মের তারকা খেলোয়াড় আরমান মিয়া, আঃ রহিম, মোঃ মামুন ,ওমর ফারুক।


ম্যাচ পরিচালনা করেন রেফারি হোসেন বাবলা, সহকারী মোঃ তামিম ও আরাফাত, সিফাত।
কাল(৮মার্চ) বুধবার বিকেলে ২য় ম্যাচে আজকের জয়ী দল অপর টিম২নং শফিউল আলম স্মৃতি সংঘ এর সাথে খেলবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com