বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

প্রিয় নগরবাসী, হিসাবটি খুবই সহজ।

প্রিয় নগরবাসী, হিসাবটি খুবই সহজ। প্রতিদিন গাণিতিক হারে চট্টগ্রাম মহানগরীতে করোনা ভাইরাসে আক্রান্তদের সংখ্যা  বৃদ্ধি পাচ্ছে।২০ এপ্রিল ২০২০, মহানগরীতে  করোনায় আক্রান্তের সংখ্যা ছিল যেখানে ২৫ জন এক মাসের ব্যবধানে তা বৃদ্ধি পেয়ে ২০ মে দাঁড়ালো ৯১২ জনে।আজ (২১ মে) এই সংখ্যাটি হাজার অতিক্রম করেছে । কতো ভয়ানক ভাবে চট্টগ্রাম নগরবাসীকে করোনাভাইরাস আক্রান্ত করছে এই গ্রাফটি ই তার নির্দেশক।রাজধানী ঢাকার পর চট্টগ্রাম মহানগরী এখন করোনা ভাইরাসের হটস্পটে পরিনত হয়েছে।  সরকারি-বেসরকারি পর্যায়ে শত চেষ্টার পরেও থামানো যাচ্ছে না  করোনা ভাইরাসের গতি কে। চট্টগ্রাম মহানগরীতে আক্রান্তের হার যেমন বাড়ছে, মৃত্যুর হার ও বাড়ছে।
সচেতনতা এবং জীবনের প্রতি ভালোবাসা ই একমাত্র পথ যার মাধ্যমে করোনা ভাইরাসের এই গতিকে টেনে ধরা সম্ভব।
প্রিয় নগরবাসী, আমরা পারিবারিক,  সামাজিক এবং জাতীয় জীবনে অনেক ঈদ, উৎসব, আনন্দ পার করেছি এবং উপভোগ করেছি। ভবিষ্যতে  ও ইনশাল্লাহ করবো।কিন্তু করোনা মহামারী কালে আমাদের কাছে এবার সম্পূর্ণ ভিন্নভাবে এসেছে ঈদুল ফিতর।নিজের স্বার্থে, নিজের আপন জনদের স্বার্থে  এবং রাষ্ট্রের বৃহৎ স্বার্থে এই ঈদে আমরা যেন কোনোভাবেই সামাজিক দূরত্ব  লংঘন না করি, আমরা যেন কোনোভাবেই নিজেরা নিজেদের বিপদ ডেকে না আনি।
কোলাকুলি, করমর্দন, জনসমাগম ইত্যাদি পরিহার করে আপনজনদের স্বার্থেই আপনজনদের কাছ থেকে দূরত্ব বজায় রাখি।এই  দূরত্ব টুকু কোনোভাবেই আমাদের আত্মার দূরত্ব তৈরি করবে না বরং আমাদেরকে  সুন্দর ও সুস্থ ভাবে বাঁচার পথ তৈরি করবে।
চট্টগ্রাম মেট্রপলিটন পুলিশের ৭ হাজার পুলিশ সদস্য সর্বক্ষণ  আপনাদের পাশে আছে। আপনাদের কে সাথে নিয়েই এই যুদ্ধে আমরা জয়ী হতে চাই।
সুস্থ থাকুন ভালো থাকুন
করোনা কে দূরে রাখুন।
ঈদ মোবারক।।
★জনসংযোগ শাখা,সিএমপি ২১মে ২০২০ ★

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com