শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
সিটি গেইটে ৮ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার ডোমার বহুমুখী বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র করে ভিডিও-ধারণ করে প্রতারণা চক্রের ৭ জন গ্রেফতার আহারে সাংবাদিক ! আহারে সাংবাদিকতা !! কিশোরগঞ্জে মাটি খুরতেই বেড়িয়ে এলো থ্রি- নট থ্রি রাইফেল,দুটি মাইন,১টি গ্রেনেড নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু,,! প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ বামনডাঙা নদীর জমি সরকারের নামে লিপিবদ্ধ করার দাবিতে জেলা প্রশাসকের নিকট আবেদন পত্র হকার আর যত্রতত্র আবর্জনা কমাতে অভিযানের ঘোষণা – মেয়র রেজাউল সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

সফলভাবে ১০০তম কার্ডিয়াক সার্জারি সম্পন্ন করলো চট্টগ্রাম এভারকেয়ার হসপিটাল

সফলভাবে ১০০তম কার্ডিয়াক সার্জারি সম্পন্ন করলো চট্টগ্রাম এভারকেয়ার হসপিটাল

মোঃ এরশাদ আলী ঃ- চট্টগ্রাম

সফলভাবে ১০০তম কার্ডিয়াক সার্জারি সম্পন্ন করলো চট্টগ্রাম এভারকেয়ার হসপিটাল, আজ সকালে এভারকেয়ার হসপিটাল সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যোমে এই সুখবরটি জানান হাসপাতাল কতৃপক্ষ।
এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের কার্ডিওথোরাসিক ও ভাস্কুলার সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডাঃ আসিফ আহমেদ বিন মঈন এই সাফল্যের বিবরণ তুলে ধরেন। তিনি জানান, ১০০টি সার্জারির মধ্যে ৯৩ টি ছিল করোনারি আর্টারি বাইপাস গ্রাফটিং (সিএবিজি), ১টি সিএবিজিসহ এভিআর (এওর্টিক ভালভ রিপ্লেসমেন্ট), ৫ টি এএসডি (আট্রিয়াল সেপ্টাল ডিফেক্ট) ক্লোজার এবং ১টি ডিভিআর (ডাবল ভালভ রিপ্লেসমেন্ট)। উল্লেখ্য যে, সবগুলো সিএবিজি সার্জারি সম্পন্ন করা হয়েছে অফ-পাম্প বিটিং হার্ট পদ্ধতিতে, যার প্রায় শতকরা ৮০ ভাগ রোগীই ছিলেন অত্যন্ত ঝুকিপূর্ণ লেফট মেইন করোনারি আর্টারিতে ব্লকের রোগী । এই অস্ত্রো প্রচারগুলিতে অংশগ্রহণকারী প্রতিটি রোগী এখন সুস্থ হয়ে উঠছেন এবং উন্নত জীবনযাপন করছেন, ডাঃ মঈন সন্তোষ প্রকাশ করে বলেন, এই সাফল্য আমাদের অভিজ্ঞ ডাক্তার ও নিবেদিত দলের নিরলস পরিশ্রম এবং রোগীদের স্বজনদের প্রতি দীর্ঘস্থায়ী প্রতিশ্রুতির প্রতিফলন প্রতিফরন ঘটেছে বলে জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com