শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
সিটি গেইটে ৮ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার ডোমার বহুমুখী বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র করে ভিডিও-ধারণ করে প্রতারণা চক্রের ৭ জন গ্রেফতার আহারে সাংবাদিক ! আহারে সাংবাদিকতা !! কিশোরগঞ্জে মাটি খুরতেই বেড়িয়ে এলো থ্রি- নট থ্রি রাইফেল,দুটি মাইন,১টি গ্রেনেড নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু,,! প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ বামনডাঙা নদীর জমি সরকারের নামে লিপিবদ্ধ করার দাবিতে জেলা প্রশাসকের নিকট আবেদন পত্র হকার আর যত্রতত্র আবর্জনা কমাতে অভিযানের ঘোষণা – মেয়র রেজাউল সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য আরিফুর রহমান সংবর্ধিত

আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য আরিফুর রহমান সংবর্ধিত

মোঃ মাহাবুব  ঃ-  চট্টগ্রাম 

গতকাল ০৯ই মার্চ চট্টগ্রাম নগরীর হালিশহরে কুটুমবাড়ী কমিউনিটি সেন্টারে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সদস্য, বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগ যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য আরিফুর রহমানের সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড নাগরিক সমাজ।
গতকাল শনিবার বিকেল চারটায় শুরু হওয়া সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের ৪নং ইউনিট আওয়ামীলীগের সভাপতি এমদাদুল হক ভূঁইয়া।
অনুষ্ঠান সঞ্চালনায় করেছেন ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হানিফুল ইসলাম। আওয়ামীলীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় আরিফুর রহমানকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম -১০ আসনের মাননীয় সাংসদ জনাব আলহাজ্ব মহিউদ্দীন বাচ্চু।
প্রধান অতিথির বক্তব্যে মহিউদ্দীন বাচ্চু বলেন, ছাত্র রাজনীতি থেকে শুরু করে এযাবৎ দলের প্রতি যেই সময় এবং শ্রম দিয়েছে আরিফুর রহমান, সেই হিসেবে দল তাঁকে মূল্যায়ন করেছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ড. সিরাজ উদ্দিন মোঃ আলমগীর। ড. সিরাজ উদ্দিন মোঃ আলমগীর বলেন, আরিফুর রহমান রাজনীতির পাশাপাশি একজন দক্ষ ক্রীড়া সংগঠক, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থায় দীর্ঘ আট বছর আমরা একসাথে কাজ করছি। তিনি আরো বলেন আরিফুর রহমানের সাথে ক্রীড়া সংস্থায় দীর্ঘ আট বছর একসাথে কাজ করে আমি আনন্দিত। আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য হিসেবে তিনি আরও সাফল্য অর্জন করবেন বলে মনে করি।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশেষ বক্তার বক্তব্যে বাংলাদেশের ইতিহাস, বাংলাদেশ আওয়ামীলীগের ইত�

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com