শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
সিটি গেইটে ৮ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার ডোমার বহুমুখী বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র করে ভিডিও-ধারণ করে প্রতারণা চক্রের ৭ জন গ্রেফতার আহারে সাংবাদিক ! আহারে সাংবাদিকতা !! কিশোরগঞ্জে মাটি খুরতেই বেড়িয়ে এলো থ্রি- নট থ্রি রাইফেল,দুটি মাইন,১টি গ্রেনেড নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু,,! প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ বামনডাঙা নদীর জমি সরকারের নামে লিপিবদ্ধ করার দাবিতে জেলা প্রশাসকের নিকট আবেদন পত্র হকার আর যত্রতত্র আবর্জনা কমাতে অভিযানের ঘোষণা – মেয়র রেজাউল সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

সুধখোর রিপনে’র অতর্কিত হামলা আহত- ৪ জন ১লক্ষ ৪০ হাজার টাকা ছিনতাই।

সুধখোর রিপনে’র অতর্কিত হামলা আহত- ৪ জন ১লক্ষ ৪০ হাজার টাকা ছিনতাই।

বিশেষ প্রতিনিধি ঃ- চট্টগ্রাম

বন্দর নগরী চট্টগ্রামের ৩৮ নং ওয়ার্ডের ধুম পাড়ার রেললাইন বস্তির এক সুদ কারবারির হাতে সমিতি ব্যবসায়ী সহ ৪ জন আহত হওয়ার খবর পাওয়াগেছে,
ভুক্তভোগী আলী জানান, পবিত্র সবে বরাত এর নামাজ আদায় করার জন্য চাঁন্দার পাড়া বাসা থেকে বের হয়ে দেখি অনেক লোক.

রাস্তায় দাড়িয়ে রিপন শেখ ওরফে( সুধী রিপন) বিশ্রী ভাষায়, মা- বাবা বোন তুলে বিশ্রী ভাষায় গালিগালাজ করছে, পাশেই বন্দর থানার ধুমপাড়া ফাঁড়ির কয়েকজন পুলিশ সদস্য দাড়ানো,কেউ কোন কিছু বুঝে উঠার আগেই রিপন তার পুর্ব পরিকল্পনা অনুযায়ী তার সাথে আসা কিশোর গ্যাংয়ের বখাটেরা, অতর্কিত ভাবে আমার উপর হামলা করে, এসময়ে আমাকে বাচাতে আসেন নুরু, অসিম, ও গৌতম,

আহত নুরু

এসয়ে তাদের কে বেধড়ক মারপিট শুরু করে তাদেরকে মারাত্মক ভাবে ফোলা জখম করে এবং গৌতম নামের ঐ ব্যাক্তির কাছে থাকা তার বাবার শ্রাদ্ধের জন্য ৭৫ হাজার টাকা তারা ছিনিয়ে নেয়।

আলী জানান, তারকাছে সমিতির ৬৫ হাজার টাকা ছিল, সেই টাকাও রিপন ও তার সাথে থাকা কিশোর গ্যাংয়ের ৮/১০ জন মিলে বেধড়ক মারপিট করে কেড়ে নিয়ে যায়।(মোট ১ লক্ষ ৪০ হাজার টাকা)

ফাঁড়ির পুলিশ সদস্যরা এগিয়ে আসার আগেই তারা মারপিট করে আহত করে। এসময়ে স্থানীয় লোকজন দৌড়ে এসে আমাদেরকে প্রাণে বাচান।

আহত গৌতম

উপস্থিত জনতা আব্দুর রহিম জানান, সুদখোর রিপন শেখ  নিজেকে একজন সাংবাদিক পরিচয় দেন। সাংবাদিক পরিচয় দিয়ে তিনি প্রশাসন সহ সবজায়গায় আতংক সৃষ্টি করে ও কেউ কিছু বল্লে কিশোর গ্যাং দিয়ে মারপিট করে।
নাম প্রকাশে অনিচ্ছুক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক একজন লেকচারার বলেন,
গণমাধ্যম বা সাংবাদিকতা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ, সমাজের দর্পন,শহীদের রক্তের চেয়েও পবিত্র সাংবাদিকের কলমের কালি। কিন্তু বর্তমান সময়ে এই পেষাটাকে কলুষিত করতে উঠে পড়ে লেগেছে সারা বাংলাদেশের কিছু অসাধু অশিক্ষিত স্বার্থান্বেষী কিছু টাউট বাটপার, তারা তাদের অবৈধ কোন বানিজ্য বা অপকর্মকে আড়াল করতে ব্যবহার করছে সাংবাদিকতার সাইন বোর্ড, নাম সর্বস্ব অনলাইনের কার্ড নিয়ে জাহির করছে সাংবাদিকতার।

গলায় কার্ড ঝুলিয়ে বিভিন্ন অবৈধ কাজের সাথে লিপ্ত হচ্ছে অনেকেই। তেমনিভাবে চট্টগ্রাম নগরীর ৩৮ নং ওয়ার্ডের ধুমপাড়া এলাকার রেল লাইনের বস্তিতে বসবাসকারী ও ইলেকট্রনিকস এর দোকানদার, অশিক্ষিত, অত্র এলাকার নাম করা একজন সুদ ব্যবসায়ী সুদখোর রিপন শেখ,

প্রাপ্ত তথ্য অনুযায়ী দেখা যায়, “অপরাধ অনুসন্ধান “ নামক একটি অনলাইনের মেয়াদ উত্তির্ন্য
( উত্তির্ন্য মেয়াদ-৩১/১২/২০২২) কার্ড ব্যবহার করে সাংবাদিক পরিচয় দেয় এই সুদখোর রিপন শেখ।


উপস্থিত জনতা আব্দুল রহিম জানান, রিপন শেখ ধুমপাড়া এলাকার নাম করা একজন সুদ খোর তার হাতে এপর্যন্ত কয়েক শত মানুষ হামলার শিকার হয়েছে কিন্তু তার বিরুদ্ধে কেউ মুখ খোলার সাহস পায়নি কারন সে বেশ কয়েকজন কিশোর গ্যাং নিয়ে সর্বদা চলাচল করে। কেউ কিছু বল্লেই তার উপর হামলা চালায়।

স্থানীয় অনেকেই বলেন সুদখোর রিপন এর সাথে যে-ই লেনদেন করে সে-ই তার কাছ থেকে প্রতারণার শিকার হতে হয়। মূল টাকা নিবে, সুদ নিবে, তার সম্পদ নিবে, এবং তাদের ঘরের বৌ এর সাথে খারাপ কাজ করে এই সুদখোর রিপন। এলাকায় তার বিরুদ্ধে কয়েক শত অভিযোগ আছে, সুদখোর রিপন এর প্রতারণা, হয়রানি, ও হামলার হাত থেকে রেহাই পেতে প্রশাসনের প্রতি জোর দাবি করেছেন এলাকাবাসী।

এ ব্যাপারে মধ্যম হালি শহর ফাঁড়ির ইনচার্জ ফয়সাল সারোয়ার বলেন, ভুক্তভোগীরা বন্দর থানায় অভিযোগ করেছেন যার বিরুদ্ধে সত্যতা পাওয়া যাবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

(দ্বিতীয় পর্বে থাকছে তার হয়রানির ফিরিস্তি)

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com