শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
সিটি গেইটে ৮ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার ডোমার বহুমুখী বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র করে ভিডিও-ধারণ করে প্রতারণা চক্রের ৭ জন গ্রেফতার আহারে সাংবাদিক ! আহারে সাংবাদিকতা !! কিশোরগঞ্জে মাটি খুরতেই বেড়িয়ে এলো থ্রি- নট থ্রি রাইফেল,দুটি মাইন,১টি গ্রেনেড নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু,,! প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ বামনডাঙা নদীর জমি সরকারের নামে লিপিবদ্ধ করার দাবিতে জেলা প্রশাসকের নিকট আবেদন পত্র হকার আর যত্রতত্র আবর্জনা কমাতে অভিযানের ঘোষণা – মেয়র রেজাউল সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

ঘাট গুদাম ও লবন শ্রমিকদের সাথে মতবিনিময় সভায় স্বতন্ত্র প্রার্থী হাজি জিয়াউল হক সুমন।

ঘাট গুদাম ও লবন শ্রমিকদের সাথে মতবিনিময় সভায় স্বতন্ত্র প্রার্থী হাজি জিয়াউল হক সুমন।

মোঃ শাহরিয়ার রিপন ঃ- চট্টগ্রাম

চট্টগ্রাম-১১ আসনের স্বতন্ত্র প্রার্থী হাজি জিয়াউল হক সুমন , ঘাট গুদাম ও লবন শ্রমিকদের সাথে মতবিনিময় সভা করেছেন, এ সময়ে তিনি বলেন, এ অঞ্চলের শ্রমিকদের ন্যায্য মজুরি আদায় ও তাদের হয়রানি বন্ধ করতে সবসময় পাশে থাকব কথা দিলাম’।
বুধবার (৩ জানুয়ারি) সদরঘাট থানাঘাট গুদাম শ্রমিক লীগ ও মাঝিরঘাট লবণশ্রমিকদের আয়োজনে মতবিনিময় সভায় একথা বলেন তিনি।
তিনি আরও বলেন, ‘মাঝিরঘাট শ্রমিক অধ্যুষিত এলাকা। আমার আসনের প্রতিটি জায়গার সমস্যা ও সমাধানের পথ আমার জানা। মানুষের দু:খ বেদনার কথা আমাকে না বললেও, আমি তাদের মনের কথা বোঝার ক্ষমতা রাখি। আমি আপনাদের ভাই, আপনাদের সন্তানকে আপনারা ভোট দিয়ে সংসদে যদি পাঠান, ইনশাআল্লাহ সকল সমস্যার স্থায়ী সমাধান করবো কথা দিলাম।
পরে নেতাকর্মীদের সাথে নিয়ে মাঝিরঘাট রোডে গণসংযোগ করেন স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমন।


মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এর উপদেষ্টা মণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফর আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী বক্স, সাধারণ সম্পাদক ও ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মো. যুবায়ের, হাজী দানু মিয়া, সদরঘাট থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সাবেক ভিপি আবদুল হাই, শ্রমিক নেতা মোঃ জাহাঙ্গীর আলম, ঘাট গুদাম শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস হাওলাদার, নাসির উদ্দীন পলাশ, ইয়ার উদ্দীন হাওলাদার,মোঃ মনির হোসেন হাওলাদার, মাঝির ঘাট ট্রাক হেলফার সমিতির সভাপতি মোঃ খোরশেদ, লবন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার, লিটন কয়েল, আওয়ামী লীগ নেতা জসিমুল হুদা, আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান, মাঝিরঘাট শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আনেয়ার, মো. আলমগীর হোসেন আলমগীর, শ্রমিক নেতা মো. খোরশেদ, ছাত্রলীগ নেতা মো. শরীফ, ফারুক রানা বাপ্পী, যুব মহিলা লীগ নেত্রী ঝুমা আক্তার সহ আরও অনেকে, ২৯ নং ওয়ার্ড ঘাট গুদাম ও লবন শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com