রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
ব্যবসায়ী তাহসিন হত্যাকাণ্ডে সরাসরি জড়িত দুইজন আসামিকে গ্রেফতার করেছে চান্দগাঁও থানা পুলিশ। খাগড়াছড়ি মহালছড়িতে বিশ্বশান্তির মঙ্গল কামনায় সংঘদান ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশন এর আহ্বায়ক কমিটি গঠন। চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন

নীলফামারীতে ২৫০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক

নীলফামারীতে ২৫০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক

সত্যেন্দ্রনাথ রায়,নীলফামারী,প্রতিনিধি

নীলফামারী ডোমারে সোহাগ ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি আভিযানিক দল।

ঘটনা ১৭ ই এপ্রিল সোমবার ডোমার উপজেলা বোড়াগাড়ী ইউনিয়নের পাঙ্গা মটুকপুর বিএম কলেজ মোড় এলাকার একটি দোতালা ফ্লাটে
২৫০ বোতল ফেনসিডিল(মাদক)সহ সোহাগ ইসলাম আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে উপপরিদর্শক শফিয়ার রহমান ন্বেতৃত্বে একটি আভিযানিক দল।

আটককৃত ও একই এলাকার পলাতক আসামি (মাদক ব্যবসায়ী) নুর ইসলামের ছেলে আশিকুর রহমান এর নামে ডোমার থানায় মাদক দ্রব্যনিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামালা দায়ের করে মাদক দ্রব্যনিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিচালক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com