শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

মির্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজে নবাগত অধ্যক্ষ মো:মোস্তাক আহম্মেদ এর যোগদান

মির্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজে নবাগত অধ্যক্ষ মো:মোস্তাক আহম্মেদ এর যোগদান।

এম মাহমুদুল হাসান নিপুন ঃ- নড়াইল

মির্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের নবাগত অধ্যক্ষ মো:মোস্তাক আহম্মেদ এর যোগদান উপলক্ষে এক সংবর্ধনার আয়োজন করা হয়।
নবাগত অধ্যক্ষ মো:মোস্তাক আহম্মেদকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন, অধ্যক্ষ স্বপন কুমার ( ভারপ্রাপ্ত, মির্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজে)।
এসময় উপস্থিত ছিলেন,মির্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের সভাপতি এ্যাড.অচিন কুমার চক্রবর্তী।
ইপস্থিত ছিলেন কাজী আঃ সবুর, এস.এম.আনিসুল ইসলাম ( সাবেক চেয়ারম্যান ১২ নং বিছালী ইউনিয়ন ) নড়াইল।মশিয়ার রহমান,ফকির,( সাবেক চেয়ারম্যান ১২ নং বিছালী ইউনিয়ন ) নড়াইল। গাজী ইমারুল ইসলাম ( সাবেক চেয়ারম্যান ১২ নং বিছালী ইউনিয়ন পরিষদ) নড়াইল।
আরো উপস্থিত ছিলেন, স.ম.বায়েজিদ হোসেন,খান আকছির আহমেদ,মুন্সি ওবায়দুর রহমান ববি,খান মানোয়ার হোসেন,সৈয়দ রিয়াজ আলী,শেখ আমিরুল ইসলাম,শেখ আজীম হোসেন,শেখ বিল্লাল হোসেন,মুন্সি ইমরান হোসেন,খন্দকার মঈন উদ্দীন,আবু বক্কার গাজী ও মির্জাপুর গ্রামবাসী।

নবাগত অধ্যক্ষ মোস্তাক আহম্মেদ বলেন, আমি ন্যায় এবং নিষ্ঠার সাথে মির্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের সকল শিক্ষার্থীদের শিক্ষায় শিক্ষিত করার লক্ষে সর্বদা চেষ্টা করবো। এবং মির্জাপুরবাসীর সম্মান বজায় রাখবো। আমি একজন শিক্ষক,কলেজের শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে মির্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের সম্মান বজায় রাখবো। নবাগত অধ্যক্ষ মো:মোস্তাক আহম্মেদ আরো বলেন,শিক্ষক জাতি গড়ার কারিগর,একজন শিক্ষকের কাছ থেকে ছাত্র ছাএীরা শিক্ষা নিয়ে দেশ ও জাতি গড়বে,এমনটাই একজন শিক্ষকের নীতি ও আদর্শ বলেও জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com