মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

ইপিজেড থানা ও ৩৯নং ওয়ার্ডের বিএনপির বিভিন্ন স্পটে খাবার বিতরণ শুরু।

 

“করোনাভাইরাস প্রতিরোধে জন সচেতনতায়”
ইপিজেড থানা ও ৩৯নং ওয়ার্ডের বিএনপির বিভিন্ন স্পটে খাবার বিতরণ শুরু

প্রেস বিজ্ঞপ্তী ঃ৩১মার্চ

সরকারী ছুটির ৫ম দিনে “করোনাভাইরাস প্রতিরোধে জন সচেতনতায়” ৩১মার্চ মঙ্গলবার ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ডের বিভিন্ন স্পটে” সাবেক কাউন্সিলর সরফরাজ কাদের রাসেলের উদ্যোগে নিম্ম আয়ের অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ কার্যক্রম শুরু করেছে।
”করোনাভাইরাস” প্রতিরোধের কারণে ঘরবন্ধি দিন মজুর,স্বল্প-আয়ের অসহায় মানুষদের দৈনিক প্রায় ৪০০/৫০০জন কে দুপুরের রান্না করা খাবার দিয়ে কিছুটা হলেও সহায়তার হাত বাড়িয়েছেন বলে জানান সাবেক কাউন্সিলর ও ইপিজেড থানা বিএনপির সভাপতি সরফরাজ কাদের রাসেল।
এসময় ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল ,স্বেচ্ছাসেবকদল ও শ্রমিক দলের নেতৃবৃন্দরা ভ্যানে করে ভাসমান লোক,রিক্সা-ভ্যান চালক,ঠেলা চালক এবংঅসহায়দের মাঝে এ খাবার বিতরণ শুরু করেছেন ৩১মার্চ মঙ্গলবার দুপুর থেকে।এসময় সাবেক কাউন্সিলর রাসেলের সাথে উপস্থিত ছিলেন থানা বি্এনপির যুগ্ন সম্পাদক জাবেদ আনসারী,সহ-সভাপতি মোঃশাহজাহান,সহ-সম্পাদক মোঃ আলী, মিজানুর রহমান পারুল, সহ-সাংগঠনিক সম্পাদক-নুর উদ্দিন মুন্না,ওয়ার্ড বিএনপির সাঃসম্পাদক মুজিবুর রহমান, সহ-সভাপতি মীর ইফতেকার উদ্দিন,শামসুল আলম, স্বেচ্ছাসেবকদলের মোঃইউসুপ সুমন, যুবদলের মোঃ সুমন,জালাল উদ্দিন,সাইফুর রহমান রনি,সাইফুল ইসলাম, ছাত্রদলের সোহেল,নওশাদ,ইকবাল হোসেন সুমন সহ অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
মঙ্গলবার দুপুরে সিমেন্ট ক্রসিং মোড়, এস আলম বি.আলম রোড,নেভী হাসপাতাল গেইট মোড়,আলীশাহ মসজিদের সামনে,বন্দরটিলা বাজার মোড়,নারিকেল তলা এলাকায় প্রথম দিন প্রায় ৪০০/৫০০জন কে রান্না করা খাবার তুলে দিয়েছেন।
বিতরণ কালে সাবেক কাউন্সিলর রাসেল বলেন, আমরা রাজনীতি করি সাধারণ মানুষের সেবা দেওয়ার জন্য এবং তাদের বিপদের সময় সামান্য সহায়তা করে পাশে থাকতে না পারলে কিসের রাজনীতি। তিনি সকল বৃত্তশালী ওদল কে এই সময়ে ঐক্যবদ্ধভাবে সেবাদান করে দূর্যোগ প্রতিরোধে এগিয়ে আসতে বিশেষ আহবান জানান।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com