শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

চট্টগ্রাম বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমি নব গঠিত কমিটির পরিচিতি সভা সম্পন্ন

চট্টগ্রাম বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমি নব গঠিত কমিটির পরিচিতি সভা সম্পন্ন

ক্রীড়া প্রতিবেদক হোসেন বাবলা : ১৭জানুয়ারী

নগরীর ইপিজেডস্থ ৩৯ নং ওয়ার্ডে চট্রগ্রাম বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির পরিচিতি সভা ও নবাগত ক্রিকেট খেলোয়াড়দের পরিচিতি সভা ১৭জানুয়ারী, মঙ্গলবার সন্ধ্যায় দ: হালিশহর উচ্চ বিদ্যালয় সিরাজুল আমিন স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।


একাডেমির নব নির্বাচিত সভাপতি হাজী মোঃ আক্কাস উদ্দিনের সভাপতিত্বে ও সা: সম্পাদক মোঃ নুরুল আমিন সোহেল, ক্রীড়া সংগঠক মু: বাবুল হোসেন বাবলার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি ও সাবেক কাউন্সিলর হাজী মোঃ আসলাম।

সন্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষা সংগঠক ও একাডেমির উপদেষ্টা মোঃ লোকমান হাকিম, সাবেক ক্রীড়াবিদ,সংগঠক মোঃ সেলিম রেজা , মোঃ ইফতেখারুল আলম, সিনিয়র ক্রিকেট কোচ মোঃ ফজলুল করিম রিটন, ক্রীড়া সম্পাদক আবু জাফর বাবু।
পরিচিতি সভায় আরো বক্তব্য রাখেন হেড কোচ শাহরিয়ার বিন রুবেল, সংগঠক মোঃ আজম,সিনিয়র ক্রিকেটার মোঃ আসগর, আলমগীর আলো, অর্থ সম্পাদক মোঃ মাসুদ রানা,যুব ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এম,ইউ বাহার, সংগঠক মোঃ জসিম উদ্দিন,সানি আলম, অভিভাবক প্রতিনিধি মিসেস হাসিনা বেগম এবং জাহিদ এর মা।


অনুষ্ঠানে নবাগত ক্রিকেট খেলোয়াড়দের পরিচিতি, অভিষিক্ত দের ক্রিকেট বল প্রদান, একাডেমির নতুন সদস্য বরণ,হেড কোচ শাহরিয়ারের রচিত বই বিতরণ, কেক কাটা উৎসব এবং টিম ম্যানেজারের ফুফাতো ভাই এর মৃত্যুতে ১মিনিট নিরবতা পালন ও ফুল -মিষ্টি বিতরণ অনুষ্ঠান ।

এসময় উপস্থিত প্রধান অতিথি আসলাম বলেন, বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির মাধ্যমে আগামীতে জাতীয় পর্যায়ে খেলোয়াড় সৃষ্টি এবং সুষ্ঠু বিনোদন চর্চায় ভবিষ্যত প্রজন্মকে গড়ে তুলতে হবে, একাডেমির নিয়মিত কার্যক্রম জেলা ক্রীড়া সংস্থা ও ক্রিকেট বোর্ডের সাথে সমন্বয় করে পরিচালনা করার অনুরোধ জানিয়েছেন। যুব- তরুণ প্রজন্মের জন্য ক্রীড়া বিনোদন আয়োজন না থাকলে সঠিক দেশ গঠনে সহায়ক হবে না।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com