শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

বাঁশখালীতে বিক্রয় প্রতিনিধি হত্যায় জড়িত আসামি গ্রেফতার


বাঁশখালীতে বিক্রয় প্রতিনিধি হত্যায় জড়িত আসামি গ্রেফতার

ডেক্স নিউজঃ-

২৪ ঘন্টা না পেরুতেই চট্টগ্রামের বাঁশখালীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত কোহিনুর কেমিক্যাল কোম্পানি লি. বিক্রয় প্রতিনিধি মুহাম্মদ দুদু মিয়া সরকারের (৩৮) হত্যাকাণ্ডের সাথে জড়িত প্রধান আসামী ছোটন (২৩) কে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুর ১টার সময় বাঁশখালী প্রধান সড়কের মনছুরিয়া বাজারের সামান্য উত্তর পাশে অটোরিকশা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আসামিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার অফিসার ইনর্চাজ ওসি কামাল উদ্দিন,তিনি বলেন গন্ডামারা থেকে সুকৌশলে সিএনজি চালিত অটোরিকশা করে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে হাতেনাতে গ্রেফতার করে। ঘটনার সাথে জড়িত প্রধান আসামি ছোটনকে গ্রেফতার করে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বাঁশখালী, চট্টগ্রামে সোপর্দ করা হয়। এ ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন অপরাধ করে কেউ ছাড় পাবে না গন্ডামারায় অপরাধ সংঘটিত হয় এমন স্থানগুলো চিহ্নিত করা হয়েছে। ভবিষ্যতে কঠোর নজরদারির মাধ্যমে সন্ত্রাসী ও ছিনতাইকারীর সাথে জড়িতদেরকে মূল উৎপাটন করা হবে ।

গ্রেফতারকৃত আসামি ছোটন (২৩) বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড এলাকার লালীর বাপের পুরাতন বাড়ি, পূর্ব বড়ঘোনা লালীর বাপের নতুন বাড়ির ৭ নম্বর ওয়ার্ড এলাকার নেজাম উদ্দীনের পুত্র।

গত বুধবার (১১ জানুয়ারি) দুদু মিয়া হত্যার ঘটনায় তার স্ত্রী তাজমিন নাহার তমা বাদী হয়ে মামলা করেছেন।

মামলার এজাহারের উল্লেখ করা আছে, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার সময় উপজেলার গন্ডামারা বাজারের বিভিন্ন দোকান থেকে কোম্পানির টাকা সংগ্রহ করে চাম্বল বাজার নিজ বাসায় ফিরছিলেন তিনি। পথিমধ্যে আসার পথে ব্রিজে সন্ত্রাসীদের কবলে পড়েন তিনি। এ সময় সন্ত্রাসীরা তার বুকে, পিঠে, পেটে, মাথায় ছুরি দ্বারা এলোপাতাড়ি আঘাত করে। স্থানীয় লোকজন ও থানা পুলিশ তাৎক্ষণিকভাবে তাকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক দেখে তাকে মৃত বলে ঘোষণা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com