মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

শুটারগান ৬ রাউন্ড গুলি সহ ২ ৩ জন অস্ত্রধারী সন্ত্রাসী কে আটক করেছে র‌্যাব-৭

ফটিকছড়ি রোসাংগিরীতে অভিযানে
বিদেশী রিভলবার , শুটারগান ৬ রাউন্ড গুলি সহ ২ ৩ জন অস্ত্রধারী সন্ত্রাসী কে আটক করেছে র‌্যাব-৭

ফটিকছড়ি প্রতিনিধিঃ১৮ফেব্রুয়ারী
চট্টগ্রাম র‌্যাব-৭, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন রোসাংগিরীস্থ ফারুক চেয়ারম্যান ঘাটা (দরবার রোড) সিফাত ফার্নিচার গার্ডেন দোকানের সামনে পাকা রাস্তার উপর কতিপয় সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী অস্ত্র কেনা বেচার উদ্দেশ্যে অবস্থান করছে।

তথ্যের ভিত্তিতে ১৭ ফেব্রুয়ারি রাত্র সময় র‌্যাব-৭ এর একটি চৌকষ আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী ১। মোঃ জাফর @ ট্যাক্সি জাফর (৪০), পিতা- মৃত আব্দুর শুকুর, গ্রাম- উত্তর রোসাংগিরী (কাবিলার বাড়ি), থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম, ২। মোঃ লোকমান (৩৬), পিতা- মোঃ আলম, গ্রাম- প্রেমপুর (কাশেম বাপের বাড়ি), পোস্ট- ক্ষিরাম, থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম এবং ৩। মোঃ মোজাহার (৩৪), পিতা- মৃত ইউনুস, গ্রাম- উত্তর রোসাংগিরী (ফরিদ মাষ্টারের বাড়ি), থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম’দেরকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেহ তল্লাশী করে ০১ টি রিভলবার, ০১ টি ওয়ানশুটারগান, ০৬ রাউন্ড গুলি এবং ০২ রাউন্ড খালি খোসা উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে আরো ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে। উল্লেখ্য যে, ০১ নং আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় ০২ টি হত্যাসহ (০১ টি তে সাজা প্রাপ্ত) মোট ০৩ টি মামলা এবং ০২ নং আসামীর বিরুদ্ধে ০১ টি অপহরণ মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

ান জেলার রুমা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com