সোমবার, ১৫ Jul ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর নিরাপদ, সুষ্ঠু ও সুন্দর শিক্ষা ব্যবস্থাই আমাদের লক্ষ্য পবিত্র আশুরা ২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত। ইপিজেড থানার অভিযানে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার। আমার দরজা সবার জন্য সবসময় খোলা “মিট দ্য প্রেস” এ সিএমপি কমিশনার। ৪০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ১৬ হাজার ৫০০ টাকা নিলাম আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭ ৮০০ কেজি সামুদ্রিক মাছ জব্দ ও ১লক্ষ ৭০ হাজার টাকা নিলাম মোবাইলে খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু’কে ধর্ষণ আটক -১ র‍্যাব-৭ ও র‍্যাব-১১ বেসরকারী পর্যায়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে – ডাঃ সামন্ত লাল সেন- স্বাস্থ্য মন্ত্রী নীলফামারীতে সড়ক পারাপারে শিশুর নির্মম মৃত্যু,,!!

পেকুয়ার মগনামায় এমপির ত্রান পেল ৪শ পরিবার।

 

পেকুয়ার মগনামায় এমপির ত্রান পেল ৪শ পরিবার

আমিরুল ইসলাম রাশেদ, পেকুয়া প্রতিনিধি।

‌কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নে হতদরিদ্র ৪শ পরিবার পেল চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ জাফর আলন এমএ এর খাদ্য সামগ্রী। শুক্রবার (১০জুলাই) বিকেলে মগনামা ইউপির মাঠে এ সব খাদ্য সামগ্রী বিলি করেছেন মগনামা ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম। করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতিতে মগনামায় এমপির ব্যক্তিগত তহবিল থেকে কর্মহীন ও হতদরিদ্র জনগোষ্টীর মাঝে এদিন এমপির পক্ষে চেয়ারম্যান ওয়াসিম এসব ত্রান বিলি করেছেন। স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় পরিষদ মাঠে সারিবদ্ধভাবে দাড়িয়ে উপকারভোগিরা এসব খাদ্র সামগ্রী গ্রহন করেন। ত্রান সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য নুর মুহাম্মদ বদ, শাহেদুল ইসলাম, খোরশেদুল ইসলাম, জসিম উদ্দিন,আজিজুল হক প্রমুখ।মগনামা ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম জানায়, করোনাকালে মগনামার সাধারন জনগন বেকার ও কর্মহীন হয়ে পড়ে। মগনামাবাসির জন্য এমপি মহোদয়কে ত্রানের কথা বললে তিনি তাৎক্ষনিক তাহার ব্যক্তিগত তহবিল থেকে ত্রানের ব্যবস্থা করে দিয়েছেন। এমপির পক্ষ থেকে আমার ইউনিয়নে ৪ শতাধিক পরিবারকে খাদ্র সামগ্রী বিলি করা হয়েছে। মগঘোনা, দরদরিঘোনা,বাইন্যঘোনা ১০পরিবার, চেপ্টাখালী ৪০পরিবারসহ আরো কয়েকটি গ্রামের লোকজনের মাঝে এসব খাদ্য সামগ্রী বিলি করা হয়। ত্রান সামগ্রীর মধ্যে রয়েছে চাল ১০ কেজি,আলু ১কেজি,তেল ১কেজি,ডাল ২কেজি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com